iQOO-র নতুন ম্যাগনেটিক হিট ডিসিপেশন ব্যাক ক্লিপ এর বৈশিষ্ট্য এবং দাম

iQOO তাঁর প্রথম ম্যাগনেটিক হিট ডিসিপেশন ব্যাক ক্লিপটি চীনা মার্কেটে লঞ্চ করেছে, যা জোরদার গেমিং সেশনে ওভারহিটিং দমন করতে নতুনভাবে ডিজাইন করা হয়েছে। এই নতুন অ্যাক্সেসরির কিছু বৈশিষ্ট্য রয়েছে যা আপনার ফোনকে শীতল রাখার এবং আপনার পারফরম্যান্স অপ্টিমাল রাখার প্রতিশ্রুতি দেয়।

iQOO নতুন কুলার

ক্লিপটি MagSafe ম্যাগনেটিক সাক্ষ্য ব্যবহার করে, সার্থক এবং সুবিধাজনক সংযোগ নিশ্চিত করে যেমনঃ আইফোনের মতো সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে। এটি অতিরিক্ত ম্যাগনেটিক শীট সহ আসে নন-MagSafe ফোন এবং ট্যাবলেটের জন্য, প্রসারিত সামর্থ্য অফার করে।

একটি মহা শীতলন প্লেট (2623 স্বচ্ছতার ক্ষেত্র), দক্ষ হিট ডিসিপেশন ফিন, এবং 5200rpm দণ্ড সহ একটি 7-প্লেট ফ্যান সহ মেয়াদী কুলিং সিস্টেম প্যাকেজ ব্যাক ক্লিপের অন্তর্ভুক্ত। এটি সংগঠিত শীতলন অর্জন করার জন্য একত্রিত করে। এটা একটি একক উপাদানের জন্য 32°C এর সর্বাধিক তাপমাত্রা হ্রাস নিশ্চিত করে, আপনার ফোন যাঁরা সবচেয়ে চাহিদামত খেলা সময়েও ঠান্ডা থাকে।

সিস্টেমটির গতি অনেকটা অদ্ভুত। এটি 7 সেকেন্ডে মাত্র 10°C তাপমাত্রা কমাতে পারে, জনপ্রিয় থার্মাল স্পাইকগুলির জন্য দ্রুত প্রতিক্রিয়া দেওয়া এবং পারফরম্যান্স থ্রোটলিং প্রতিরোধ করতে। পলিকার্বনেট, আলুমিনিয়াম অ্যালয়, এবং সিলিকোনের মতো দ্রুত ব্যবহারযোগ্য উপাদানগুলি থেকে তৈরি, এক্সপেক্টেড হিট ট্রান্সফার এবং দীর্ঘজীবিত্ব নিশ্চিত করতে।

যেখানেই যান, ক্লিপটি হালকা এবং ব্যবহার করা সহজ থাকে। 69 গ্রাম ও শুধুমাত্র 19.9 মিমি মোটা, এটি আপনার ফোনে অপ্রয়োজনীয় বাড়ী যোগ করবে না। উত্সাহিত গেমিং অভিজ্ঞতা রক্ষা করার জন্য এর ধ্বনি স্তর মাত্রা হল 26dB।

ডিভাইসটির একটি টাইপ-সি ইনপুট আছে এবং সর্বাধিক বিদ্যুৎ ইনপুট হ’ল 12.5W। আরও অপ্রাসঙ্গিকভাবে, ক্লিপটির সাথে কাস্টমাইজয়েবল RGB লাইটিং রয়েছে এমনঃ মনোক্রোম, রঙবিশিষ্ট, এবং ব্রিথিং মোড সহ। এটি আপনার গেমিং আয়োজন ব্যক্তিগত করে এবং স্টাইল যোগ করতে একটি সুযোগ দেয়।

মূল্য এবং উপলব্ধিতা


iQOO ম্যাগনেটিক হিট ডিসিপেশন ব্যাক ক্লিপটি প্রাথমিক মূল্যে আইস শ্যাডো ব্ল্যাক এবং আইস ক্রিস্টাল হোয়াইটে উপলব্ধ, 179 ইউয়ান (প্রায় $25)। iQOO Z9 সিরিজ ফোনের সাথে কেনা ক্লিপ এর মূল্য 99 ইউয়ান (প্রায় $14)।

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।