Nokia G24: ১০ হাজার টাকার মধ্যে 5G ফোন পাবে এক ক্লিকে জেনে নিন সমস্ত বিষয়

Nokia G24 এই মোবাইলটি আপনারা ১০০০০ টাকার মধ্যে পাবেন তো যারা ১০ হাজার টাকার মধ্যে ফাইভ জি মোবাইল খুজতেছে অথবা কিনতে চান তাহলে এই মোবাইলটির বিষয়ে অবশ্যই জানা প্রয়োজন এর স্পেসিফিকেশন ফিচার কি আছে এবং মোবাইলটা কোথা থেকে কিনতে পারবেন সমস্ত বিষয়ে এখান থেকে জানতে পারবেন তো আসুন জানা যাক এই মোবাইলের সমস্ত বিষয়|

Nokia G24 5G Specifications

প্রসেসর: Nokia G24 5G এই মোবাইলে আপনারা প্রসেসর দেখতে পাবেন স্মার্ট ড্রাগনের মডেল হল Snapdragon 480+ 5G, এই প্রসেসের দ্বারা তারা ছোটখাটো গেমস ও খুব সুন্দর খেলতে পারবেন l যেমন pubg অথবা বিজিএমই এবং সাথে ফ্রি ফায়ার খুব ভালো খেলতে পারবেন 10000 টাকার মধ্যে ফাইভ-জি গেমিং ফোন আশা করি এটা খুবই ভালো হবে।

রেম ও রম: Nokia G24 5G এই মোবাইলে আপনারা দাম দেখতে পাবেন ৪ জিবি অথবা ৬ জিবি দেয়া হয়েছে। এবং storage দেখতে পাবেন ১২৮ জিবি অথবা 256gb আপনাদের যেমন প্রয়োজন তেমনটি বেছে নিতে পারেন তবে দাম হালকা 19 20 হতে পারে।

ক্যামেরা: Nokia G24 5G ক্যামেরা দেয়া হয়েছে রেয়ার ক্যামেরা ৫০ মেগাপিক্সেল ক্যামেরা দেয়া হয়েছে এবং সামনের ক্যামেরা দেয়া হয়েছে পাট মেগাপিক্সেল ক্যামেরা আশাকরি যথেষ্ট ভালো ক্যামেরা হবে 10 হাজার টাকা অনুযায় কারণ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এটাই অনেক।

ব্যাটারি: এই মোবাইলে আপনারা ব্যাটারি দেখতে পাবেন 5000 mAh ব্যাটারিটি খুবই পাওয়ারফুল কারণ নোকিয়া কোম্পানির ব্যাটারির আগাগোড়া খুবই সুনাম তো আপনারা নিঃসন্দেহ ব্যাটারির দিক দিয়ে থাকতে পারেন খুব ভালো সার্ভিস।

অপারেটিং সিস্টেম: এ মোবাইলে অপারেটিং সিস্টেম দেখতে পাবেন Android 13 এই অপারেটিং সিস্টেমটি খুবই ইউজফুল এবং খুবই পাওয়ারফুল এর দ্বারা আপনি মোবাইল খুব ভালোভাবে স্মুথ ব্যবহার করতে পারবেন আরো অনেক কিছু সুলভ উপভোগ করতে পারবে।

Hএই মোবাইলের দাম হল

এই মোবাইলটির দাম হল ₹9,999 টাকা থেকে স্টার্ট হবে এবং আপনি যদি রেম বাড়ান তাহলে একটু দাম বেশি হবে তবে আপনি দেখে নিতে পারেন আপনার জামাই রিকোয়ারমেন্ট আপনি তেমনটি বেছে নিতে পারেন এ ধরনের আরও আপডেট পেতে চান তাহলে আমাদের সাইটি অবশ্যই লক্ষ্য করবেন এখানে আরো আপডেট পাবেন ধন্যবাদ

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।