20240423 234022

Realme Narzo 70: ভারতে লঞ্চ হবে আগামী কাল জেনে নিন ফিচার ও দাম

Realme Narzo 70 5G আগামীকাল এই ফোনটি আমার লঞ্চ হতে চলেছে তো আজকে আমরা জানবো এই ফোনের সমস্ত ফিচার এবং এর দাম কত এবং এই ফোনটি কবে থেকে আপনারা কিনতে পারবেন সবকিছু বিস্তারিত জানতে পারবেন আরো আপনাদের অন্য বিষয় জানা থাকলে আমাদের পোস্টে কমেন্ট করতে পারেন আমাদের টিম রিপ্লে দেয়ার চেষ্টা করবে তুই জেনে নেওয়া যাক এই ফোনের সমস্ত বিষয়। 

এই ফোনটি শুধুমাত্র আমার জন্যে এভেলেবেল পাবেন আপাতত পরবর্তীতে এই ফোনটি আপনারা অফলাইন স্টোর অথবা realme অফিশিয়াল স্টোরেও পেতে পারেন ফ্লিপ কার্ডও কিছুদিন পরে এর মোবাইল গুলো পেতে পারেন তবে এটা স্পেশালি লঞ্চ করা হচ্ছে আগামীকাল বারোটা নাগাদ। দুই বছরের সমস্ত স্পেসিফিকেশন এবং দাম।

Realme Narzo 70 5G-র দাম ও ফিচার

প্রসেসর: Realme Narzo 70 এখানে আপনারা প্রস্তুত দেখতে পাবেন মিডিয়াটে ডিমেন্সিটি ৭০৫০ চিপসেট দেয়া হবে । এর দ্বারা আপনারা যেমন খুব অসাধারণ করতে পারবেন এবং গেমটি রেকর্ডও করতে পারবেন স্মুথলি। 

ব্যাটারি: Realme Narzo 70 এই ফোনে আপনারা ব্যাটারি দেয়া হবে ৫০০০ mAh ব্যাটারি যেমন রেলের বেশিরভাগ ফোনে এই ব্যাটারি ব্যবহার করা হয় কারণ বেশি এমএইচ ব্যাটারি ব্যবহার করলে মোবাইল গরম হয় যার ফলে কম এইচ ব্যাটারি ব্যবহার করা হয়। 

ডিসপ্লে: Realme Narzo 70 এই ফোনে আপনারা ডিসপ্লে দেখতে পাবেন Amoled ডিসপ্লে এর সাথে দেখতে পাবেন ডিসপ্লের সাথে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ডিসপ্লে ১২০ Hz দেয়া হবে। তবে এই এই ফোনের আরো আপডেট পেতে চান তাহলে আমাদের সাইটি লক্ষ্য করতে পারেন পরবর্তী আপডেট এখন থেকে পেয়ে যাবেন ধন্যবাদ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *