রিয়েলমি সি৬১: নতুন বাজেট স্মার্টফোন শীঘ্রই আসছে, স্পেসিফিকেশন ও সম্ভাব্য লঞ্চ তারিখ জানুন

Ismail

ইন্দোনেশিয়াতে রিয়েলমি সি৬৩ এর সাম্প্রতিক লঞ্চের পর, আরেকটি সি-সিরিজ স্মার্টফোন, রিয়েলমি সি৬১, গ্লোবাল সার্টিফিকেশন ফোরাম (GCF)-এ আবির্ভূত হয়েছে। এটি ইঙ্গিত দেয় যে ব্র্যান্ডটি আরেকটি বাজেট-বান্ধব অফারের জন্য প্রস্তুতি নিচ্ছে।

রিয়েলমি সি৬১: নতুন বাজেট স্মার্টফোন শীঘ্রই আসছে, স্পেসিফিকেশন ও সম্ভাব্য লঞ্চ তারিখ জানুন



স্মার্টফোনটি GCF তালিকায় RMX3939 মডেল নম্বর সহ দেখা গেছে। তালিকাটি ফোনের অফিসিয়াল নাম বা স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেনি। তবে NBTC এবং ইন্দোনেশিয়া টেলিকম ডাটাবেসের পূর্বের এন্ট্রিগুলি এই মডেল নম্বরটি রিয়েলমি সি৬৩ এর সাথে সংযুক্ত করেছে।


C61 হবে রিয়েলমি সি৫১ এর উত্তরসূরি, যা রিয়েলমি সি৫৩ এর সাথে অনেক স্পেসিফিকেশন শেয়ার করে। তাই সম্ভবত সি৬১ এর স্পেসিফিকেশনগুলি সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি সি৬৩ এর মতোই হবে।


যদি সি৬১ সি৬৩ এর ব্লুপ্রিন্ট অনুসরণ করে, তবে এটি ৯০Hz LCD ডিসপ্লে সহ ৪৫০ নিটস পিক ব্রাইটনেস, UniSoC T612 প্রসেসর Mali G57 GPU সহ এবং Android 14 ভিত্তিক রিয়েলমি UI অফার করতে পারে।


ক্যামেরার ক্ষেত্রে, সি৬১ তে ৫০MP রিয়ার সেন্সর এবং ৮MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকতে পারে, এছাড়াও ৫,০০০mAh ব্যাটারি ৪৫W SuperVOOC ফাস্ট চার্জিং সহ থাকতে পারে। অতিরিক্তভাবে, এটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের সাথে আসতে পারে, যেমনটি সি৬৩ তে রয়েছে।


সি৬৩ এর ওজন প্রায় ১৯০ গ্রাম, তাই সি৬১ ওজনেও একই রকম হালকা হতে পারে।


যদিও সি৬১ এর সঠিক স্পেসিফিকেশন এবং লঞ্চের তারিখ এখনও অজানা, GCF এ এর উপস্থিতি ইঙ্গিত দেয় যে শীঘ্রই একটি অফিসিয়াল ঘোষণা করা হতে পারে। স্মার্টফোনটির সম্পর্কে যে কোনও নতুন উন্নয়নের সাথে আমরা আপনাকে অবহিত রাখবো।