সস্তায় পাবেন Samsung-এর আরও একটি 5G ফোন, থাকছে দুর্দান্ত ফিচার

Ismail

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: আপনি কি এখন Samsung-এর একটি 5G ফোন কেনার পরিকল্পনায় রয়েছেন? তাহলে Amazon India-র একটি অফার হাতছাড়া করলে কিন্তু পরে পস্তাতে হতে পারে। সম্প্রতি লঞ্চ হওয়া Samsung Galaxy A35 5G স্মার্টফোনটি এখন জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে দারুণ ছাড়ে কেনার সুযোগ রয়েছে। তাই আপনার বাজেট যদি ২৫ হাজার টাকা হয়, তবে এটি কিনতে পারেন। এর ফিচার দুর্দান্ত – sAMOLED ডিসপ্লে, 5000mAh ব্যাটারি, এবং 50MP ক্যামেরা সবই পাবেন Samsung Galaxy A35 5G-তে।

সস্তায় পাবেন Samsung-এর আরও একটি 5G ফোন, থাকছে দুর্দান্ত ফিচার


লঞ্চের পর সস্তায় Samsung Galaxy A35 5G


স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ৩৩,৯৯৯ টাকা, যদিও সাধারণত এটি ৩০,৯৯৯ টাকায় বিক্রি হয়। সেক্ষেত্রে এখন অ্যামাজন এই হ্যান্ডসেটটিতে অতিরিক্ত ৩,০০০ টাকার ছাড় দিচ্ছে, যার সুবিধা পেতে আপনাকে অর্ডারের সময় এইচডিএফসি (HDFC) ব্যাংক কার্ড ব্যবহার করতে হবে।


এখানেই শেষ নয়, স্যামসাং গ্যালাক্সি এ৩৫ কেনার ক্ষেত্রে পুরোনো কোনো ফোন পাল্টে নিলে ২৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। যদিও এই ছাড় নির্দিষ্ট কিছু শর্তাবলির ওপর নির্ভর করবে, তাও ভাগ্য ভালো থাকলে এই নতুন স্মার্টফোনটি অনেক সস্তায় পাওয়া যাবে, তাতে সন্দেহ নেই!


Samsung Galaxy A35 5G-এর স্পেসিফিকেশন


কয়েক সপ্তাহ আগে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস ভিক্টাস+ স্ক্রিন প্রোটেকশনপ্রাপ্ত। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১৩৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প মেলে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি।


ফটোগ্রাফির জন্য এই স্যামসাং ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সফটওয়্যার ফ্রন্টে এটি চলে ইন-বিল্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই ৬.১ ওএসের সাহায্যে। উল্লেখ্য, এর তিনটি কালার ভ্যারিয়েন্ট – অসাম আইস ব্লু, অসাম লিলাক এবং অসাম নেভি বিকল্প হিসেবে বেছে নেওয়া যাবে।